প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাউল বিতরণ

Loading

স্টাফ রিপোর্টার:: মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নে পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাউল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পুটাইল ইউনিয়ন পরিষদ চত্বরে ১ হাজার ৩১৩ জন পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের মানুষের ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌছে দিয়েছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই মেট্রোরেল ও পদ্মা সেতুর মতো বড় বড় উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। অবকাঠামোগত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে। কারণ অন্য কোন দল ক্ষমতায় আসলে সরকারের দীর্ঘ মেয়াদি অবকাঠামোগত কাজগুলো বন্ধ করে দেবে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখুন।

পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আসমা উল হুসনা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা এম এ হোসেন প্রমুখ।