সাভারে বাড়ি থেকে ডেকে এনে রাজিব শেখ নামের এক বাস চালককে গলা কেটে হত্যা (ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ সাভারে বাড়ি থেকে ডেকে এনে রাজিব শেখ নামের (২৬) এক বাস চালককে গলা কেটে হত্যা করেছে এক ভ্যান চালক। এঘটনায় হত্যাকারীকে আটক করেছে পুলিশ।

ভোর রাতে সাভারের আনন্দপুর এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। পুলিশ জানায় ভোর রাতে সাভারের আনন্দপুর মহল্লার আনিস শেখের ছেলে বাস চালক রাজিব শেখকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে আনেন প্রতিবেশী ভ্যান চালক নাজিম মন্ডল। পরে তাকে একটি বাগানে নিয়ে রামদা দিয়ে গলা কেটে হত্যা করে নাজিম মন্ডল।

এসময় হত্যাকারী পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। পুলিশ এসময় ঘটনাস্থল থেকে হত্যাকান্ডের ব্যবহৃত একটি রামদা উদ্ধার করেছে পুলিশ। তবে কিকারণে ওই বাস চালককে হত্যা করা হয়েছে নিহতের পরিবারের সদস্যরা বলতে না পারলেও পুলিশ বলছে,মাদক খাওয়াকে কেন্দ্র করে ওই বাস চালককে হত্যা করেছে ভ্যান চালক।

নিহত ওই বাস চালকের বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামে। আটক হত্যাকারী রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার পাঁচুরিয়া গ্রামের কাদের মন্ডলের ছেলে। অন্যদিকে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে একটি বেসরকারী বিশ^বিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই এস এম নুরুল কাদির সৈকত বলেন,ওই বাস চালকের হত্যাকান্ডের বিষয়টি তারা আরও গভীর ভাবে তদন্ত করে দেখছেন। এঘটনায় মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।