সাভার পৌরএলাকার তালবাগ কবরস্থান মাঠে-অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

Loading

জিল্লুর,সাভারঃ সাভার পৌরসভা তালবাগ এলাকার কবরস্থান মাঠে আজ ২৪ এপ্রিল (শনিবার) হতদরিদ্র,গরিব,দুঃখি, অসহায়,কর্মহীন, রিকশাচালক- ভ্যানচালক, খেটে খাওয়া দিনমজুর, প্রতিবন্ধী ও বিভিন্ন অসহায় শ্রেণী-পেশার মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রায় ৫০০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান ( জি,এস মিজান) ।

এ সময় জি,এস মিজান বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশে অবরোধ চলছে। কিছু কিছু মানুষ কর্মহীন থাকতে বাধ্য হচ্ছে। খেটে খাওয়া কিছু কিছু মানুষের মধ্যে হাহাকার শুরু হয়েছে।

তিনি আরও বলেন ঃ মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ স্যার সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান লিখন ভাইয়ের নির্দেশে,করোনা ভাইরাস প্রতিরোধে যেন প্রতিটি ওয়ার্ডের ঘর বন্দী গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছানোর ও সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। সরকারি দিক নির্দেশনা সবাইকে মেনে চলতে অনুরোধ জানান। সবাইকে ঘরে থাকতে অনুরোধ করেন।

সরকারি দিক নির্দেশনা সবাইকে মেনে চলতে অনুরোধ জানান।দেশ বাসীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ও সকলের সুস্বাস্থ্য কামনা করেন।