সাভারে রোজিনা ইসলামের মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত (ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ প্রথম আলোর অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাভারে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০’ মে) সকাল ১১ টায় সাভার সিটি সেন্টারের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

প্রতিবাদ সমাবেশে সাভার উপজেলা শাখার আহ্বায়ক মোহাম্মদ ইয়াসিন এর সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করে শোনান সাভার উপজেলা শাখার সদস্য সচিব সোহেল রানা।

প্রথম আলোর অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে ৫ ঘণ্টা আটকে রেখে পুলিশে সোপর্দ করা ও গ্রেপ্তারের পর কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে রোজিনার নিঃশর্ত মুক্তির দাবি জানান ।

এসময় সাংবাদিকরা আরো বলেন, এ ঘটনা স্বাধীন সাংবাদিকতা ও গণমাধ্যমের স্বাধীনতার জন্য মারাত্মক হুমকিস্বরূপ।

রোজিনাকে নির্যাতনের দায়ে জয়বুন্নেছাকে অপসারণ ও গ্রেপ্তারের দাবি জানানো হয় । একইসঙ্গে রোজিনা ইসলামের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি এবং বাক, সংবাদপত্রের স্বাধীনতার কণ্ঠরোধকারী কুখ্যাত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান সাংবাদিকরা ।

এসময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক তোফায়েল হোসেন তোফা সানি, রওশন আহমেদ, স্বপন আহমেদ, জীবন আহমেদ,ওমর ফারুক,আবুল কালাম আজাদ(বিপ্লব) ,সবুজ আহমেদ,আলী হোসেন, শহিদুল্লাহ সরকার,সোহেল রানা ২, নাজিমুদ্দিন মামুন, উজ্জল হোসাইন, মো: সাইফুল্লাহ, ওমর ফারুক মানিক,মুবিনুর রহমান রবিন,হাফিজুর রহমান,আবিদ হাসান নাফি সহ রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।