সাভার ও আশুলিয়া বাসীকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন মাসুদ রানা তালুকদার

Loading

নিজস্ব প্রতিনিধি : সাভারে সম্প্রতি আলোচনায় মো: মাসুদ রানা তালুকদার , সাভারের রাজপথে পথে শোভা পাচ্ছে ফেষ্টুন আর বেন্যার । সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা যাচ্ছে রানা তালুকদারের নাম আর ছবি । তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য ।জানা যায় , মাসুদ রানা তালুকদার , সাভারের রাজাশন এলাকার ছেলে , তিনি সাবেক ছাত্র নেতা বর্তমান প্রবাসী ,কোরিয়াতে বসবাস করেন ।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ অবধি পর্যন্ত রানা তালুকদার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধরে পথ চলছেন । বিদেশের মাটিতেও এই নেতা আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছেন বলে জানা যায় ।

এ বিষয়ে মাসুদ রানা তালুকদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন , দেশ ও জনগণের পাশে থেকে আগামী দিনে সাভার ও আশুলিয়া বাসীর সেবা করতে চাই ।

তিনি আরো বলেন , জননেত্রী শেখ হাসিনা আমার আদর্শ। বিশ্বনেত্রী শেখ হাসিনার জয় জয়কার আজ সারা বিশ্বে। জাতির জনকের স্বপ্নের পূর্ণ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নের কাজে আওয়ামী লীগের তৃণমূল থেকে সমকল পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব।

অনেকেই রয়েছে জাতির জনক ও তাঁর রাজনৈতিক জীবন সম্পর্কে তাদের তেমন কোনো ধারণা নেই। বঙ্গবন্ধুকে জানতে হবে। তাঁর আদর্শ পুরো ধারণ করতে হবে। সেই আদর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো মজবুত করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শ পুরো ধারণ ছাড়া আমাদের জন্য বিকল্প কোনো পথ নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার কোন বিকল্প নেই। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি এই উন্নয়নের সাগরে এফফোঁটা জল হতে চাই। তবেই আমার জীবন স্বার্থক হবে।

আমি সাভার ও আশুলিয়া মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।