সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ দেখার জন্য বিকেল থেকে মানুষের ঢল

Loading

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বেইলি রোডের বাসায় মানুষের ঢল নেমেছে। এক নজর তার মরদেহ দেখার জন্য বিকেল থেকে মানুষের ঢল নামে। অাওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষও ভিড় জমায় বাসা ও এর অাশপাশে।

সৈয়দ অাশরাফের বাসায় একটি শোক বই রাখা হয়েছে। অনেকে সেই শোক বইয়ে সই করছেন এবং মন্তব্য লেখছেন। ভিড় থামানোর জন্য বার বার মাইকিং করা হচ্ছে। এ ছাড়া বেইলি রোডের অফিসার্স ক্লাবের মোড় থেকে পশ্চিম প্রান্ত পর্যন্ত যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। অফিসার্স ক্লাবে গাড়ি রেখে সৈয়দ অাশরাফের বাসায় প্রবেশ করছেন তার রাজনৈতিক সহকর্মীরা। এছাড়া কোরঅান তেলোয়াত করা হচ্ছে।

এর আগে শনিবার সন্ধ্যা ৬টায় সৈয়দ আশরাফের মরদেহ বহনকারী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের নেতারা বিমানবন্দরে সৈয়দ আশরাফের কফিন গ্রহণ করেন।

এরপর তার মরদেহ সন্ধ্যা ৭টায় বেইলি রোডের সরকারি বাসভবনে নেয়া হয়। সেখান থেকে রাতে মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমঘরে রাখার জন্য নিয়ে যাওয়া হবে।