ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মৌন প্রতিবাদ ও মানববন্ধন

Loading

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মৌন প্রতিবাদ ও মানববন্ধন রবিবার (৯ এপ্রিল)দুপুরে অনুষ্ঠিত হয়।

সম্প্রতি আটককৃত ঠাকুরগাঁওয়ের সাংবাদিক রহিম শুভ’র নিঃশর্ত মুক্তি, যমুনা টেলিভিশনের রংপুরের স্টাফ রিপোর্টার মাজহারুল মান্নান, দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি অসীমসহ বাংলাদেশের সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জন্য এ মৌন প্রতিবাদ এবং মানববন্ধন করেছে ঠাকুরগাঁওয়ের সাংবাদিকরা। এ উপলক্ষে এদিন জেলার বিভিন্ন সাংবাদিকদের সংগঠনের আয়োজনে শহরের চৌরাস্তায় ঘন্টা ব্যাপি মৌন প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি পার্থ সারথি দাস, সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বাংলাদেশের সকল সাংবাদিকদের উপর হামলা, মামলা ও নির্যাতন বন্ধ ও যেসব সাংবাদিকদের কারাবন্দি করে রাখা হয়েছে তাদের দ্রুত নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয় মানববন্ধনে।

তাদের দ্রুত মুক্তি না দিলে সারাদেশে ব্যাপক কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।