সাভারের লেগুনায় চাঁদা না পেয়ে চালককে মারধর থানায় অভিযোগ

Loading

সাভার প্রতিনিধি : সাভারের লেগুনার জিপির টাকা ও দাবীকৃত চাঁদা না পেয়ে এক লেগুনা চালককে মারধর করেছে সন্ত্রাসীরা।

এসময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই লেগুনা চালক।

রোববার (৯ এপ্রিল) বিকেলে সাভারের গেন্ডা স্ট্যান্ডের পাশে টিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত লেগুনা চালক শেখ ফরিদ (২৯) তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অভিযুক্তরা হলেন, শহিদুল ইসলাম (৩০) আজিজুল (২৪) ও মিন্টু গাজী (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, প্রতিদিন সাভারের হেমায়েতপুর এলাকা থেকে আশুলিয়ার চারাবাগ পর্যন্ত আমার মালিকানাধীন একটি লেগুনা গ্রামীণ বাংলা লিমিটেড ও সাভার এক্সপ্রেসের নামে চলাচল করে । অভিযুক্তরা মাঝেমধ্যেই আমার কাছ থেকে লেগুনা চলাচল বাবদ ৩০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করতো। পরে আমি বিষয়টি অন্য চালকদের অবহিত করি এবং অভিযুক্তদের টাকা দিতে অপারগতা প্রকাশ করি। কিন্তু আজকেও তারা গেন্ডা বাসট্যান্ডের লাঙ্গল মোড় সংলগ্ন এলাকায় আমাকে পেয়ে আমার গাড়ি থামিয়ে কিছু সন্ত্রাসী বাহিনীর দলবলসহ আমার কাছে চাঁদা দাবী করে ।

পরে আমার লেগুনা থেকে গ্রামীণ বাংলা লিমিটেড ও সাভার এক্সপ্রেসের ব্যানার ফেলে দিয়ে বেঙ্গল মটরস লিমিটেডের ব্যানার ঝোর করে লাগিয়ে দেয় তারা বলে এখন থেকে বেঙ্গল মোটর লিমিটেড ব্যানারেই চলবে। আমি ব্যানার লাগাইতে বাধা আর চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে মারধর করে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আমি হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

সাভার মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মজিবর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।