আশুলিয়া অসহায় ব্যাক্তি জমি দখলের জন্য ঘড়বাড়ি ভাংচুর মালামাল লুট,আহত ৩(ভিডিও)

Loading

ষ্টাফ রিপোর্টার : সাভার ঢাকা : ঢাকার সাভারের আশুলিয়া অসহায় এক ব্যক্তির বাড়ি ঘরে হামলা চালিয়ে জোরপূর্বক জমি দখল করে ঘর বাড়ি ভাংচুর ও মালামাল লুট পাটের অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার দুপুরে সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়নে ৩নং ওয়ার্ডের আউকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় ভুমিদস্য ও সন্ত্রাসী বাহিনীদের হামলায় ২জন আহত কয়েছে। আহতরা হলেন, মোঃ আবু বক্কর, মোঃ লাল মিয়া ও নিপুন।এসময় স্থানীরা আহতদের উদ্ধার করে সাভার থানা স্বস্থ্য কম্পেক্স এ ভর্তি করা কয়েছে।।
ভুক্তভোগি মোঃ মাসুদ হোসেন মোঃ লাল মিয়া বলেন, আমরা ত্রæয় সুত্রে ৪০ শতাংশ জমি কিনে মালিকানা হয়ে গত ৯বছর ধরে ভোগ দখল করে আসছি।

বহুদিন ধরে একই এলাকার চিহ্তি ভুমিদস্য ও সন্ত্রাসী গ্রæপ মোতুর্জা সরকার, বাছেদ, বিশা, মিঠু, জুয়েলসহ ৮/১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী আমাদের ত্রæয়কৃত সম্পত্তি তারা মালিকানা দাবি করে জোরপুর্বক দখলের পায়তারা করে আসছে।

বিরোদপুর্ন জমিটি নিয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলা চলমান রয়েছে।

এসময় তারা আরো বলেন, আজ দুপুওে হাঠাৎ করে ভুমিদস্য মোতুর্জা, বাছেদ গংদের নেতৃত্বে প্রায় শতাধীক সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র রামদা চাপাতি ও লাঠি শোটা নিয়ে জমিটি দখল করতে তাদের বাড়িতে হামলা চালায়।
এসময় সন্ত্রাসীরা বাড়ি ঘড় ও অটো ইজিবাইক গ্যারেজ ভাংচুর করে। এসময় তারা নগদ টাকাসহ ইজিবাইকের বিশটি চার্জার ও ২০টি ছাগল লুটপাট করে নিয়ে যায়।

পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় আশলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আজগর হোসেন বলেন, জোরপুর্বক জমি দখলের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সন্ত্রাসী মোঃ মোতুর্জা ও মোঃ বাছেদ কে আটক করা হয়েছে।
এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।