ধামরাইয়ে কলেজের পেছন থেকে অচেতন অবস্থায় উদ্ধার এক ব্যক্তি

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন,ধামরাই(ঢাকা)প্রতিনিধিঃ-ঢাকা জেলার ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের পেছনে বালির ঢিবির পাশে অচেতন অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তিকে উদ্ধার করেছে ছাত্রলীগ।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে এসকল তথ্য নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ডাক্তার আহমেদুল হক তিতাস।

হাসপাতাল কর্তৃপক্ষ ও ছাত্রলীগ সদস্যরা জানায়, বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের পেছনে বালির ঢিবির পাশে অচেতন অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তিকে পড়ে থাকতে দেখে ধামরাই সরকারি কলেজের ছাত্রলীগ নেতা ফারদিন খান সৌমিক, আমিনুর ইসলাম, শিহাব ও তাদের সাথে থাকা অন্যান্য সদস্যরা সাথে সাথেই লোকটিকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এই বিষয়ে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ডাক্তার আহমেদুল হক তিতাস বলেন, ধামরাই কলেজ শাখার ছাত্রলীগের কয়েকজন গতকাল সন্ধ্যায় আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের পেছন থেকে অচেতন অবস্থার এক ব্যাক্তিকে নিয়ে আসে আমাদের কাছে। পরে তাকে ভর্তি করে চিকিৎসা দেয়ায় পর্যায়ক্রমে তার অবস্থার উন্নতি হচ্ছে। এখনও তার নাম পরিচয় সে জানাতে পারেনি।