ধামরাইয়ে মজা খাওয়ার লোভ দেখিয়ে ৮বছরের শিশুকে ধর্ষণ-হাসপাতালে ভর্তি।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ- ঢাকার ধামরাইয়ে চকলেটের লোভ দেখিয়ে ৮বছরের এক শিশুকে ধর্ষণ করেছে রতন কুমার সাহা (৫৫) এক কাচামাল ব্যবসায়ী।

শনিবার (১৫অক্টোবর) সকালে আহত অবস্থায় তাকে সাভার একটি মেডিকেল ভর্তি করা হয়।এর আগে শুক্রবার বিকাল বেলা চকলেটের লোভ দেখিয়ে বাড়ীর পাশে একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে শিশুকে ধর্ষণ করে। ধর্ষণের পরে মেয়েটি প্রস্রাব করতে পারতেছে না।

পরে দ্রুত সাভার হাসপাতালে ভর্তি করছে।রতন কুমার সাহা ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে।ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়, গত শুক্রবার আমার ৮ বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে বাড়ীর পাশে একটি জমির পরিত্যাক্ত ভিটায় নিয়ে রতন কুমার সাহা শিশুটিকে ধর্ষণ করে। এই সময় শিশুটির চিৎকারের শদ্ধ শুনে হক সাহেব নামের এক প্রতিবেশি দৌড়িয়ে গেল।ধর্ষণকারী রতন দৌড়িয়ে পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার বাড়ীতে নিয়ে আসে। পরে রাতেই তার শরীরের অবস্থা খারাপ হয়ে পেট ফুলে এবং রক্তক্ষরণ হয়।

এরপর তাকে সাভার একটি হাসপাতালে ভর্তি করেন। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মেয়েটি। এই বিষয়ে শিশুটির মা সীমা বেগম বলেন, আমার মেয়েকে রতন কুমার সাহা যা করেছে তা বলতে পারছি না। আমি মেয়েকে নিয়ে সাভার হাসপাতালে ভর্তি আছি। তবে মেম্বার মোঃ নুরুল ইসলাম ঠান্ডু বলেছে তোমরা মেয়েটিকে সুস্থ্য করে বাড়ীতে আস আমরা এক জায়গায় বসে মিমাংসা করে দিব। ভাই আমার স্বামী আইক্রীম বিক্রি করে সংসার চালায়। আমরা গরীব মানুষ আমাদের বিচার কে করবে। এই বিষয়ে শিশুটির বড় চাচা মোঃ রজ্জব ফকির বলেন, ঠান্ডু মেম্বার মিমাংসার ভার নিয়ে শিশুটিকে চিকিৎসার জন্য রতন কুমারকে টাকা দিতে বলেছে।এই বিষয়ে নান্নার ইউনিয়নের ৫ নং ওযার্ডের মেম্বার মোঃ নরুল ইসলাম ঠান্ডু বলেন, ধর্ষণের ঘটনায় ৮ বছরের শিশু আহত হয়। আমি তিন হাজার টাকা দিয়ে শিশুটিকে হাসপালে ভর্তি করার কথা বলেছি।

এই বিষয়ে ধামরাই থানার (ওসি তদন্ত) মোহাম্মদ ওয়াহেদ পারভেজ বলেন, ধর্ষণের বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ দেয়নি। তবে ধর্ষণের বিষয় কেউ আপোস করতে পারে না। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।