মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি খাওয়ালেন উপজেলা চেয়ারম্যান

Loading

স্টাফ রিপোর্টার :মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে সরকারি বাস ভবনে খিচুড়ি খাওয়ালেন উপজেলা চেয়ারম্যান।

মানিগঞ্জের সিংগাইর উপজেলার চেয়ারম্যান মুশফিকুর রহমান খান (হান্নান)এ খিচুড়ির আয়োজন করেন । খিচুড়ি খাওয়ানোর কথা স্বীকারও করেছেন এই উপজেলা চেয়ারম্যান । জানাযায় , সোমবার সকালে ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় ।

এদিন দুপুরে উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান তার পরিষদের পাশের সরকারি বাস ভবনে ভোটারদের খিচুড়ি খাওয়ান ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনারস মার্কার কর্মি শহিদুর রহমান শহিদ বলেন , উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান (হান্নান) রাতের আধারে টাকার বিনিময়ে চশমা মার্কার ভোট কিনেছেন ।

এছাড়া নির্বাচনের দিন দুপুরে তার সরকারি বাস ভবনে, অধিকাংশ ভোটারদের খিচুড়ি খাওয়ান তিনি । এর কারণে সিংগাইর সেন্টারে বিপুল ভোটে চশমা মার্কা বিজয়ী হয় । উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান (হান্নান) বলেন , দূর দূরান্ত থেকে ভোটাররা উপজেলায় এসেছেন ভোট দিতে, তাই এই ভোটারদের জন্য দুপুরে খাওয়া – দাওয়ার ব্যবস্থা করেছি ।

নির্বাচনী দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) মোঃ মাঈদুল ইসলাম বলেন , খিচুড়ি খাওয়ানোর বিষয়ে আমার কাছে কেউ কোন ধরনের অভিযোগ করেননি । অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যেতো।