হোমনায় রাতেও দরিদ্রের বাড়িতে খাবার নিয়ে হাজির উর্ধতন পুলিশ কর্মকর্তা

Loading

এ আর আহমেদ হোসাইন কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লার হোমনায় কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দী খেটে খাওয়া দিনমজুর নিম্ন আয়ের মানুষের বাড়িতে গভীর রাতে হাজির পুলিশের একজন উর্ধতন কর্মকর্তা।

তবে কোন আসামীর খোঁজে নয়। হাতে চাল, ডাল ও আলু,পেয়াজ সহ ইফতার সামগ্রী নিয়ে। তিনি হোমনা- মেঘনা সার্কেল অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ ফজলুল করিম। তিনি রাতের বেলায় নিজে হাতে এ সব খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন অসহায় দুস্থ ও খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের বাড়িতে।

গতকাল সোমবার রাত ১০ টার দিকে হোমনা পৌর সভার ১ ও ৩ নং ওয়ার্ডের ২০টি পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে । এ সময় খাদ্যসামগ্রী পেয়ে খুশি কর্মহীন এ ঘরবন্দি মানুষ।

হোমনা -মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার( এএসপি) মোঃফজলুল করিম বলেন, আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রতি রাতে ২০ থেকে ২৫টি অসহায় দুস্থ পরিবারের বাড়িতে গিয়ে এ খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দিচ্ছি। করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে সচেতনতার পাশাপাশি আমি ব্যক্তিগত ভাবে এ উদ্যোগ গ্রহন করেছি। করোনাভাইরাস মোকাবেলায় দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার পক্ষ থেকে সাধ্যমত খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।