মাগুরায় নতুন করে ২’জন করোনা রোগী সনাক্ত

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার গতকাল রবিবার আরো ২’জন করোনা রোগী চিহ্নিত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৪’জন করোনা রোগী সনাক্ত হলো। আক্রান্ত একজনের বাড়ি উপজেলার ৭নং সব্দালপুর ইউনয়নের জারিয়া গ্রামে। তার বয়স ২৪ বছর। সে নরসিংদির মাধবীতে একটি টেক্সটাইল কারখানায় চাকরী করতো এবং গত ২১ এপ্রিল নরসিংদি থেকে নিজ বাড়িতে আসেন। বর্তমানে আক্রান্ত ব্যক্তি নিজ বাড়িতেই আইসোলেশনে আছে। অপরজন হচ্ছে জেলার শালিখা উপজেলার সিমান্তবর্তী গ্রাম যশোরের বাঘারপাড়া উপজেলার পশ্চিমা গ্রামে ।

করোনা অক্রান্ত ব্যক্তি শালিখার আদাডাঙ্গা গ্রামের একটি মসজিদে ইমামতি করতেন । তিনি শনিবার শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামান্য সর্দিজনিত কারনে চিকিৎসা নিতে এসেছিলেন । করোনা সন্দেহ হওয়ায় তার নমুনা নেওয়া হয় । নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয় । সেখানে তার নমুনা পজেটিভ আসে ।

এঘটনায় শালিখা প্রশাসন আদাডাঙ্গা গ্রামসহ শালিখা-বাঘারপাড়া সড়ক লকডাউন ঘোষণা করেন। অপর দিকে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর শ্রীপুরের জারিয়া গ্রামকে লকডাউন ঘোষণা করেছেন এবং ঘোষণা দেন যে,এই গ্রামের কোন লোক অন্য গ্রামে প্রবেশ করতে পারবেনা আবার অন্য গ্রামের কোন লোক এই গ্রামে প্রবেশ করতে পারবে না ।

এ আইন কেউ লঙ্ঘন করতে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন,উপজেলা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ও ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল হোসেন মোল্যা।