কুমিল্লা দেবীদ্বারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কিশোর খুন

Loading

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার- কুমিল্লা): কুমিল্লার দেবীদ্বারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাকিব (১৬) নামে এক কিশোরকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩জন।সোমবার  (১০ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় দেবীদ্বার উপজেলার ধামতি ও রাধানগর গ্রামের সীমানা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত শাকিব (১৬) দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের খয়রাবাদ গ্রামের তাজুল ইসলাম’র ছেলে। সে নানার বাড়ি রাধানগর গ্রামের থেকে হকারী করে খেলনা সামগ্রী বিক্রি করতো। আহত হয় সোহাগ, আল-আমিন ও শরীফ নামে আরও তিনজন।

স্থানীয় সূত্রে জানা যায়- রাধানগর উচ্চ বিদ্যালয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রাধানগর ও ধামতি গ্রামের খেলোয়ারদের মধ্যে ঝগড়া হয়। ওই ঝগড়ার এক পর্যায়ে সোমবার বিকাল ৫টায় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে রাধানগর গ্রামের খেলোয়ারদের ছুরিকাঘাত করে প্রতিপক্ষের খেলোয়ারা। এতে শাকিব নামের এক জনের বুকে ছুরিকাঘাত হয়। তাকে দ্রুত চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

অপরদিকে, আহত শরীফ মিয়াজী জানায়- ধামতি গ্রামের আরিফ এর ছোট বোন রাহিমার সাথে একজনের প্রেম গঠিত বিষয় নিয়ে ক্ষিপ্ত হয় আরিফ। ক্রিকেট খেলার মধ্যে ঝগড়া সৃষ্টি করে প্রতিশোধ নিতে হামলা চালায় তারা।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) ডালিম মজুমদার জানান- চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত কিশোরকে আনার পর ডাক্তার মৃত ঘোষণা করে। যদিও খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি তবে ঘটনাস্থল দেবীদ্বার থানাধীন হওয়ায় সেখানেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইন-চার্জ (ওসি) জহিরুল আনোয়ার জানান- আমরা ঘটনাস্থলে এসেছি, ঘটনার সূত্রপাত এখনও নিশ্চিত হতে পারিনি। তদন্ত চলছে।