মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন নৌকার মাঝি “মমতাজ’

Loading

মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর) আসনে আওয়ামীলীগের প্রার্থী মমতাজ বেগম জেলা আওয়ামীলীগের সভাপতিসহ কয়েকজন নেতার বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ না করার অভিযোগ তুলেছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটায় সিংগাইরে নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করে তিনি এই অভিযোগ করেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম মহিউদ্দিনকে বেশ কয়েকবার অনুরোধ করার পরও মমতাজের পক্ষে মাঠে নামাতে পারেননি।

এছাড়াও আরও কয়েকজন নেতার বিরুদ্ধে অভিযোগ তুলে মমতাজ বেগম বলেন এরা সতন্ত্রপ্রার্থী দেওয়ান জাহিদ আহম্মেদ টুলুর ট্রাক মার্কার পক্ষে টাকা পয়সা নিয়ে কাজ করছেন। মমতাজ বলেন এ বিষয়ে তিনি আওয়ামীলীগের নেতৃবৃদ্ধেদৃস্টি আকর্ষন করছেন।

এরআগে গত বুধবার  হরিরামপুর উপজেলার ঝিটকায় মমতাজের আরেকটি নির্বাচনী সভায় একই অভিযোগ তোলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রমজান আলী। মানিকগঞ্জ-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী মমতাজ বেগম ছাড়াও আরও নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদের মধ্যে আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে দেওয়ান জাহিদ আহম্মেদ টুলু, মুশফিকুর রহমান হান্নান ও দেওয়ান সফিউল আরেফিন টুটুল সতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।