ঝালকাঠিতে পেঁয়াজের মূল্যবৃদ্ধির ঝাঁঝ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Loading

সৈয়দ রুবেল ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রঘোষিত কর্মসূচি অনুযায়ী ঝালকাঠি জেলা বিএনপি দেশে পেঁয়াজের মূল্যবৃদ্ধির ঝাঁঝ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে ঝালকাঠি জেলা বিএনপি।১৮/১১/২০১৯ইং তারিখ সোমবার সকালে শহরের আমতলা সড়ক সংলগ্ন জেলা বিএনপির কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা বিএনপি সভাপতি মোস্তফা কামাল মন্টু তার বক্তব্যে বলেন, দেশে পেঁয়াজ নিয়ে হাহাকার শুরু হয়েছে সরকার ব্যর্থ হয়েছে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণ করতে পারেনি। পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য আজ আকাশ ছোঁয়া যা সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে তাই খেটে খাওয়া মানুষ আজ দিশেহারা।

বাংলাদেশের ইতিহাসে পেঁয়াজের মূল্য এই সরকারের আমলে ৩০০টাকা যা বিশ্ব রেকর্ড করলো ।মৌলিক চাহিদা মেটাতে দেশের সাধারণ মানুষ আজ তাই দিশেহারা হয়ে পড়েছে।

পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে আনতে তিনি সরকারের কাছে জোর দাবী জানান। সেই সাথে ভারতের সাথে করা চুক্তি জনগনের কাছে তুলে ধরতেও সরকারকে আহ্বান জানান জেলা বিএনপি সভাপতি মোস্তফা কামাল মন্টু।

জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পিসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।