ঠাকুরগাঁওয়ে আইন অমান্য করায় ৪ প্রতিষ্ঠানকে জরিমানা ।

Loading

আইন অমান্য করায় ৬ প্রতিষ্ঠানকে প্রায় ৯হাজার টাকা জরিমানা করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে অগ্নি প্রতিরোধ ও নির্বাপন আইন অমান্য করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অনুমতি ছাড়া, মেয়াদ উর্ত্তীন্ন অগ্নি প্রতিরোধ ও নির্বাপন সিলিন্ডার ও সিলিন্ডার না থাকায় ৪টি প্রতিষ্ঠানে জরিমান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেস অমিত কুমার সাহা।

এসময় উপস্থিত ছিলেন,নির্বাহী ম্যাজিষ্ট্রেস্ট ফারহানা নাসরিন ও মাহমুদুর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অতিরিক্ত পরিচালক আনিসুর রহমান, ওয়ার হাউজ ইন্স্পেক্টর ইব্রাহীম চৌধুরী, ষ্টেশন মাষ্টার মফিদার রহমান সহ সংবাদকর্মীরা। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অতিরিক্ত পরিচালক আনিসুর রহমান বলেন, প্রতিষ্ঠান গুলোকে বার বার সতর্ক করা সত্বেও কর্নপাত না করায় এবং অনুমোতি ছাড়াই এই প্রতিষ্ঠানগুলো ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

যে কোন সময়ে বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারে। যার জন্য আজকের এই অভিযান। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। নির্বাহী ম্যাজিষ্ট্রেস্ট অমিত কুমার সাহা বলেন প্রথম অবস্থায় তাদের জরিমানা করা হলো। পরবর্তীতে আইন অমান্য করলে অপরাধীদের শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।