দুর্নীতি করলে চুনোপুঁটি থেকে রাঘব-বোয়াল কেউই রক্ষা পাবে না-ওবায়দুল কাদের।

Loading

বিপ্লব সাভার ঃ দুর্নীতি করলে চুনোপুঁটি থেকে রাঘব-বোয়াল কেউই রক্ষা পাবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার সাভারে সেনা স্যুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

রাজধানীর পর সমগ্র দেশেই দুর্নীতি, জুয়া আর মাদকের বিরুদ্ধে অভিযান শুরু হবে বলেও জানান ওবায়দুল কাদের।
হাওয়া ভবন থেকে বিএনপি জামায়াত সরকারের সময় দেশে ক্যাসিনো শুরু হয়েছিলো। দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজির কারনে শেখ হাসিনার বিশাল অর্জন ম্লান হতে চলেছিল। শেখ হাসিনার এ্যাকশন এবার শুরু হয়েছে। দুর্নীতি সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বুধবার দুপুরে সাভার সেনানিবাসের ঢাকা আরিচা মহাসড়কে শ্যুাটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের এসময় আরও বলেন, দেশে চুনোপুটি আর রাঘব বোয়াল নয়, যার বিরুদ্ধে দুর্নীতি পাওয়া যাবে তাকেই আইনের আওতায় এনে গ্রেপ্তার করা হবে। দেশে দুর্নীতি সন্ত্রাস মাদকের বিরুদ্ধে এ অভিযান চলবে। কোন দুর্নীতি বাজ লোককে ছাড় দেওয়া হবে না। বিএনপি সরকারের সময় দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ও মদ জুয়ার আসর বসেছিলো। কিন্তু তারা কোন ব্যবস্থা নেয়নি। আমরা এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। দেশে টেন্ডারবাজি সন্ত্রাস দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না। যতদিন পর্যন্ত্র দেশে দুর্নীতি সহনীয় পর্যায়ে না আসবে, ততদিন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। খালেদা জিয়া যা পারেনি শেখ হাসিনা তা পেরেছেন।