ধামরাইয়ে শারদীয় দুর্গোৎসব -২০১৯ উপলক্ষে মত বিনিময় সভা।

Loading

মো সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) ধামরাইয়ে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার বিভিন্ন পূজামন্ডপের কমিটির নেতৃবৃন্দের সঙ্গে আজ বৃহঃবার বিকাল ৪ ঘটিকায় এক মতবিনিময় সভার আয়োজন করেন ধামরাই থানা পুলিশ।

সভায় সভাপতিত্ব করেন পৌরসভা আওয়ামী লীগ সভাপতি ও ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মারুফ সরদার বিপিএম-সেবা, পিপিএম।সভায় তিনি বলেন, পূজা চলাকালীন কোন ব্যক্তি যাতে এ্যালকোহল জাতীয় দ্রব্য পান করে মন্ডপে প্রবেশ না করে। যদি জানা যায়, কারো কারণে বা কেউ মদ পান করে মা-বোনকে ইভটিজিং করছে তাহলে তাকে গ্রেফতার করা হবে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হবে। সে যত শক্তিশালীই হউক না কেন। কোন মতেই তাকে ছাড় দেওয়া হবে না। রাত আটটার মধ্যে প্রতিমা বিসর্জন দেওয়ার অনুরোধ করেন তিনি।

এছাড়া বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, মন্দির কমিটির ঢাকা জেলা সাধারণ সম্পাদক বরুন ভৌমিক নয়ন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা মন্দির কমিটির সভাপতি অজিত চক্রবর্তী,ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন,

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, ধামরাই ইউনিয়ন পরিষদের বিভিন্ন চেয়ারম্যান বিন্দু।নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন ও সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাইল করিম রাজা প্রমুখ। ঢাকা জেলা যুগ্মসাধারণ সম্পাদক পলাশ চন্দ্র ঘোষ, ধামরাই উপদেষ্টা মণ্ডলীর সদস্য কালিবদর সরকার। এ বছর ধামরাই উপজেলায় ১৯৬ টি পূজামন্ডপে দুর্গাপূজা উদযাপিত হবে।