ধামরাইয়ে বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করে দিলেন জহিরুল ইসলাম জুয়েল।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে বন্যায় প্লাবিত হয়ে উপজেলার ৮০শতাংশ জায়গা বন্যা পানিতে তলিয়ে যাওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয় রাস্তা ঘাটের। সেই সাথে কুল্লা ইউনিয়নের বেশির ভাগ রাস্ত ঘাট তলিয়ে যাওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি দেখা দিয়েছে। ক্ষতি হয়েছে ইউনিয়নের কেলিয়া গ্রামের প্রধান সড়ক, চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে সড়কটি।

এই রাস্তা দিয়ে প্রতিদিন শত শত স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী যাতায়েত করে। এই রাস্তাটি নিয়ে বিপাকে পড়েছে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা। সড়ক দিয়ে যানবাহন তো দূরের কথা, হেঁটে চলাচলও বিপদজ্জনক হয়ে পড়ে। যা প্রতিনিয়ত সৃষ্টি করছে জনদুর্ভোগের। রাস্তাটি দিয়ে প্রতিদিন প্রায় কয়েক হাজার মানুষ ও অনেক যানবাহন চলাচল করে।

তাই ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্দেশে ব্যাবস্থাপনা পরিচালক কুলসুম ফিড লি: ও কমিউনিটি বিট পুলিশিং সাধারন সম্পাদক,আওয়ামী লীগ নেতা কুল্লা ইউনিয়নের কেলিয়া গ্রামের সন্তান মোঃ জুহিরুল ইসলাম জুয়েল এর নিজ অর্থায়নে কেলিয়া গ্রামের প্রধান সড়ক বন্যায় ভেঙে যাওয়া ৩০০ফিট রাস্তা পুনর্নির্মাণ করে দেন।

এসময় জুহিরুল ইসলাম জুয়েল সাংবাদিকদের জানান, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্দেশে ও মানুষের চলাচলের কষ্ট ও দুর্ভোগের কথা চিন্তা করে আমি এ গ্রামের সন্তান হিসেবে আমার ব্যক্তিগত উদ্যোগে যতটুকু সম্ভব মেরামত করে দিয়েছি।

এসময় আরো উপস্থিত ছিলেন ১নং ওয়াড আওয়ামী লীগ সভাপতি ও মেম্বার আব্দুল মালেক,ও এলাকার গন্যমান্য ব্যক্তি গন।