ধামরাইয়ে ভোটার তালিকা হালনাগাদ প্রশিক্ষণ কর্মসুচি।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন ,ধামরাই (প্রতিনিধি):ঢাকার ধামরাইয়ে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০১৯ এর তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রশক্ষিণ কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার(১০জুন) বেলা ২ঘটিকার সময় ধামরাই হার্ডিঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে এই প্রশিক্ষণ কর্মসুচি অনুষ্ঠিত হয়।

এই সময় ধামরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে প্রশিক্ষণ কর্মশালায় সুপারভাইজার ও মাঠকর্মীদের উদেশ্য বক্তব্য রাখেন, মাননীয় নির্বাচন কমিশনার, বাংলাদেশে নির্বাচন বেগম কবিতা খানম, তিনি তার বক্তব্য বলনে, আপনারা সব সময় খেয়াল রাখবনে যাতে ভোটাররা কোন রকম হয়রানীর শিকার না হয়। তাই ভোটারদের তথ্য গুলি অত্যান্ত সতর্কভাবে নিতে হবে। যাতে করে কোন ভোটার যেন বয়স,নাম, বাবার নাম, মাতার নাম এবং ভোটারের ঠিকানা যেন ভুল না হয় সেইদিকে নজর রাখতেই হবে।এছাড়া তিনি আরও বলনে আমাদের মধ্যে তৃতীয় লিঙ্গের(হিজরা) লোকেরা যেন কোন ভাবে ভোটার হতে না পারে সেদিকে সর্তক থাকবেন।

এই সময় আর ও বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার উপসচিব মোঃ ফয়সাল কাদের, ঢাকাজেলা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ রকিবুদ্দনি মন্ডল, সাভার সার্কেল এসপি মোঃ তাহমিদুল ইসলাম, ধামরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মোসাঃ আয়শা আক্তার, ধামরাই থানার (ওসিঅপারেশন) মোঃ মাসুদুর রহমান।

উপজলো নির্বাচন কমিশনের আয়োজনে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ প্রশিক্ষণ কর্মসুচি করা হয়।