বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার উদ্যেগে নুসরাত হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সমাবেশ ও মানববন্ধন।

Loading

‘নুসরাত ঘুমিয়ে যাও তুমি,ছাড় পাবে না কোন আসামী,ছাড় পাবে না সিরাজ ও তার দল,তোমার বিচারের দাবিতে পড়েছে মানুষের ঢল’এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গায় নুসরাত জাহান রাফির হত্যাকারী সিরাজ উদদৌলাসহ তার সাথে জড়িতদেরকে দ্রুত বিচারের দাবিতে সমাবেশ ও মানববন্ধন করেছে বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থা।

সোমবার(১৫ এপ্রিল) সকাল ১১ঘটিকায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ডিবি রোড শিববাড়ী মোড়ে বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার উদ্দোগ্যে সমাবেশ ও মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সভাপতি শরিফুল ইসলাম লিটনের সভাপতিত্বে নুসরাত জাহান রাফির হত্যাকারী সিরাজ উদদৌলাসহ তার সাথে জড়িতদেরকে দ্রুত বিচারের দাবিতে বক্তব্য রাখেন, বামনডাঙ্গা মেধাবিকাশ শিক্ষালয়ের সত্ত্বাধিকারী ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাফায়েত উল্যাহ সরকার,বামনডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম শহিদ, বামনডাঙ্গা ব্যবসায়ী সমিতির সভাপতি মাহাবুর খান,শাপলা কুঁড়ির আসর’র সভাপতি হাবিবুর রহমান হবি,ভালোবাসি বামনডাঙ্গা’র সভাপতি ফয়সাল সাকিদার আরিফ,বামনডাঙ্গা শিশু নিকেতন এন্ড মডেল হাই স্কুলের অধ্যক্ষ ইনযামাম আযম,বামনডাঙ্গা বহুমুখী কল্যাণ সংঘের সাবেক সভাপতি শেখ শাহিন,বামনডাঙ্গা বিবর্তন নাট্যচক্র’র সাধারন সম্পাদক গোলাম সারোয়ার সহ অনেকে।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,সহ-সভাপতি ছাএ ইউনিয়ন গাইবান্ধা শাখা’র ফজলে রাব্বি,বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সহ-সভাপতি সজিব ইসলাম, বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সেক্রেটারি ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব বাপ্পি রাম রায়(ক্যাপ্টেন),বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সহ প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম মিঠু,বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার দপ্তর সম্পাদক মাসুদ রানা,বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার বিচার বিষয়ক সম্পাদক হাসান আলী পাপ্পু প্রমুখ।

এছাড়াও উক্ত মানববন্ধনে কাটগড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয়,বামনডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়, বামনডাঙ্গা আল হিকমাহ মাদ্রাসা, বামনডাঙ্গা মেধা বিকাশ শিক্ষালয় ও বামনডাঙ্গা ঘাঘট চাইল্ড প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

উল্লেখ্য: গত ২৭ মার্চ অধ্যক্ষ সিরাজ উদদৌলার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন মেয়েটির মা। মামলা প্রত্যাহারে রাজি না হওয়ায় ছাত্রীটির গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। ওই দিনই গুরুতর আহত অবস্থায় মাদ্রাসাছাত্রী নুসরাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

পরে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের সমন্বয়ক সামন্ত লাল সেন।