বেনাপোলে ব্যবসায়ী ট্রান্সপোর্ট মালিক সমিতির নেতার মৃত্যুতে বিচারের দাবীতে মানববন্ধন ।

Loading

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট নেতা ও বিশিস্ট চালের আমদানীকারক শাহাদৎ হোসেন নেদু নিহতের প্রতিবাদে বেনাপোল স্থলবন্দরে মানব বন্ধন পালন করা হয়।

রবিবার (২৩ জুন) সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই মানব বন্ধন পালন করে ব্যবসায়ীরা ও সাধারন মানুষ।

মানব বন্ধনে সড়ক দূর্ঘটনায় নেদুর মৃত্যুতে দোষীদের বিচারের দাবীতে বক্তব্য দেন- বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, যুগ্ম সাধারন সম্পাদক নুরুজ্জামান রিপন সহ-সভাপতি মশিউর রহমান,সহ সভাপতি কামরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনি।

এসময় উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,প্রচার সম্পাদক মুছা করিম,পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর ইসলাম,দপ্তর সম্পাদক কাওছার আলী,কার্য্যকরী সদস্য-১ খায়রুল ইসলাম,কার্য্যকরী সদস্য-২ শওকত হোসেন ।

মানব বন্ধনে বক্তারা বলেন, বেপরোয়া ও নিয়ন্ত্রণহীনভাবে গ্রীনলাইন পরিবহনের চালক গাড়ি চালানোর কারণে ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদার জীবন দিতে হয়েছে। এমন ঘটনা যেন আর না ঘটে এজন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।

এর আগে গতকাল বুধবার (১৯ জুন) বেনাপোল সড়কের আমড়াখালিতে গ্রীনলাইনের বাসচাপায় নিহত হন শাহাদৎ হোসেন নেদা। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির কোষাদক্ষ ও বিশিষ্ট চালের আমদানীকারক ছিলেন।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহতের ঘটনায় গ্রীনলাইন পরিবহনের চালককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকালে নিহতের ছেলে বুল বুল ইসলাম শাকিল বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এ মামলা দায়ের করেন।পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।