ভেদরগঞ্জে সাবেক চেয়ারম্যানকে পিটিয়ে আহত করলেন বতর্মান চেয়ারম্যান।

Loading

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সদস্য ,সাবেক উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত নারায়নপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী মোঃ সালাউদ্দিন মাতবর(৫৪) কে রড দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদারে বিরুদ্ধে। শনিবার রাতে উপজেলার নারায়নপুর ইউনিয়ন পরিষদ ইকরকান্দি খান বাড়ি জামে মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে।এসময় এক মহিলা হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। ভেদরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,সাবেক সচিব কামাল উদ্দিন তালাকদারের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভেদরগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন মাতবরের সাথে দীর্ঘদিন যাবত দ্বন্দ চলে আসছে।

তারই ধারাবাহিকতায় শনিবার রাতে সালাউদ্দিন মাতবর খানবাড়ি জামে মসজিদে নামাজ পড়ার জন্য আসলে এ সময় ১০-১২ টি মোটর সাইকেলে সাবেক সচিব কামাল উদ্দিন তালুকদারে ছোট ভাই বর্তমান চেয়ারম্যান স্থানীয় সন্ত্রাসী নিয়ে নাজিম উদ্দিন তালুকদার, মফিজ তালুকদারের নেতৃত্বে স্থানীয় ইউপি সদস্য রাজিব তালুকদার(৪০)শওকত তালুকাদর,মালেক তালুকদার,মিন্টু বেপারী,বুলবুল তালুকদার,দ্বিপক তালুকদার,পুপক তালুকদার,সাইফুল হাওলাদার,সাব্বির তালুকদারসহ ১৫/২০ বিভিন্ন মামলার আসামী সালাউদ্দিন মাতবরকে লোহার রড দিয়ে এলোপাথাড়িভাবে পিটিয়ে ও কিল ঘুষি মেয়ে আহত করে চলে যান। এসময় পাশের বাড়ির এক মহিলা ইটের আঘাতে আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করে।

এ ঘটনায় সালাউদ্দিন মাতবর বাদী হয়ে ভেদরগঞ্জ থানায় ১২ জন কে আসামী করে একটি মামরা করেন। এসময় সালাউদিন মাতবর বলেন,২০১৬ সালে ইউনিয়ন নির্বাচনে আমি প্রতিদ্বন্দীতা করি সচিব কামাল উদ্দিন তালুকদারে ভাই নাছির উদ্দিন তালুকদারে সাথে । সেই নির্বাচনে জনগন আমাকে ভোট দেয় কিন্তু নির্বাচনে ভোট কারচুপির মাধ্যমে জয়ী হন মৃত নাছির উদ্দিন তালুকদার। শেখান থেকেই সাবেক সচিব কামাল উদ্দিন তালুকদার ও নাজিম উদ্দিন তালুকদার আমার উপর ক্ষিপ্ত ।

আজ একা পেয়ে আমার ওপর হামলা চালায় । আমি এই হামলার সুষ্ঠ বিচার চাই। অভিযুক্ত চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদার বলেন,আমি এ ব্যাপারে কিছু জানিনা। আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে সালাউদ্দিন মাতবর।

উলেখ্য সাবেক সচিব কামাল উদ্দিনের লালিত স্থানীয় সন্ত্রাসীদের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম তালুকদারকে মাসিক র্ভাতা নিতে আসলে উপজেরা অফিসের ভিত্তরে রড দিয়ে পিটিয়ে আহত করেন। এছাড়া তিনি সচিব থাকা অবস্থায় এলাকর সন্ত্রাসী রাজত্ব কায়ম করেন এবং তার কথা না শুনলে তাকে এলাকা ছাড়া করতেন বলে অভিযোগ আছে।