মাগুরার শ্রীপুর উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি এবং উপজেলা শিল্পকলা একাডেমি’র ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০১৯ উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুরে শ্রীপুর উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শ্রীপুর সরকারি এম,সি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

প্রতিযোগিতার ক গ্রæপে আমার বঙ্গবন্ধু, খ গ্রæপে আমিই মুজিব ও গ গ্রæপে ২০৪১ সালে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিষয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ জন শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে । এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, শিল্পকলা একাডেমির সদস্য ও শ্রীপুর সরকারি এম,সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শামীমুল ইসলাম । প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সহকারি মাধ্যমিক অফিসার মোঃ সুলতান হোসেন,সহকারি শিক্ষা কর্মকর্তা আলী হাসান ও ফিল্ড সুপারভাইজার মোঃ মনিরুজ্জামান মনির । সার্বিক সহযোগিতায় ছিলেন শ্রীপুর উপজেলা শিল্পকলা একাডেমির পরিচালক ও সাংবাদিক মোঃ আশরাফ হোসেন পল্টু ।