মাগুরায় নতুন করে ৫ জন করোনা সনাক্ত মোট আক্রান্ত ৩৪ সুস্থ ১৯

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : গত ২৪ ঘন্টার প্রাপ্ত রিপোর্টে মাগুরায় বৃহস্পতিবার নতুন করে এক পুলিশ পরিবারের সদস্যসহ ৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা সনাক্ত ৩৪ জন। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ১৯জন।

মাগুরা সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা জানান, বৃহস্পতিবার নতুন করে এক পুলিশ পরিবারের সদস্যসহ ৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে মাগুরা সদরে ৪ জন ও শ্রীপুরে ১ জন। এখন পর্যন্ত মাগুরায় মোট করোনা সনাক্ত হয়েছে ৩৪ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ১৭ জন, শ্রীপুরে ৭ জন, শালিখায় ৫ জন, মহম্মদপুরে ৫ জন। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ জন। আক্রান্তদের ১ জনকে ঢাকা রেফার্ড করা হয়েছে। বাকি ১৪ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।
মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের নতুনপাড়া এলাকার বাসিন্দা ওসমান গণি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তার বাড়িসহ দুটি বাড়ি লকডাউন ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন ।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর উপস্থিত থেকে এ লকডাউন ঘোষণা করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈচউজ্জামান,শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন,শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্বেচ্ছাসেবকবৃন্দ ।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসময় আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের লোকজনসহ পাশের বাড়ির লোকজনদের ১৪ দিন নিজ বাড়িতে অবস্থান করে নিয়মনীতি মেনে চলার নির্দেশনা প্রদান করেন ।