মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত-আহত ৩

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরা-যশোর সড়কের কাটাখালী আখসেন্টার এলাকায় বুধবার রাতে গরুবাহী স্যালো ইঞ্জিন চালিত মিনি ট্রাক উল্টে দুইজন নিহত ও অপর ৩ জন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন-ট্রাক চালক শ্রীপুরের কালিনগর গ্রামের অমল অধিকারীর ছেলে অঞ্জন অধিকারী (২৫) ও সদরের বরুনাতৈল গ্রামের হাকিম বিশ্বাসের ছেলে মোতাহার হোসেন (৫০)। আহত তিনজনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ট্রাক চালক বাদে হতাহত সকলেই গরু ব্যবসায়ী।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে হতাহতরা মাগুরা সদরের কাটাখালী হাট থেকে গরু নিয়ে স্যালো ইঞ্জিন চালিত মিনি পিকআপে করে মাগুরার দিকে আসছিলেন। এ সময় সংযোগ সড়ক থেকে আসা একটি বালিবাহী ট্রাক ও বিপরীতমুখী অপর একটি ট্রাকের সাথে সংঘর্ষ হলে গরুবাহী মিনি পিকআপটি রাস্তার উপর উল্টে যায়। এ সময় গরুবাহী ট্রাকে থাকা পাঁচ গরু ব্যবসায়ী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গরুবাহী ট্রাকের চালক অঞ্জন অধিকারী ও গরু ব্যবসায়ী মোতাহার হোসেনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ব্রাদার শহিদুল ইসলাম দুইজনেরমৃত্যু ও তিনজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। আহত তিনজনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।