মানিকগঞ্জের ঘিওর থেকে বিপুল পরিমাণ বিদেশী মশালা জব্দ করেছে র‍্যাব-৪

Loading

বিপ্লব,সাভারঃ র‍্যাব-৪ ও সিপিসি-৩ জানাই, বৃহস্পতিবার ভোর ৬.১৫  মিনিটে , মানিকগঞ্জের ঘিওর থানা দিন ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মুন্নু মেডিকেল কলেজ গেটের সামনে চেকপোষ্টে চেক চলাকালে , একটি নীল রঙের ট্রাক চেক করার সময় বিপুল পরিমাণে বিদেশি মসলা সহ ট্রাকটি আটক করা হয় ।

ট্রাকটি চেকিং চলাকালে ট্রাকে থাকা মসলার বিষয়ে তাদের কাজে কাগজপত্রের গরমিল পাওয়ায় এবং জিজ্ঞাসাবাদকালে ট্রাকে থাকা ড্রাইভার সহ লোকজন কোন সদুত্তর না দিতে পারায় ,মশলা সহ ট্রাকটি জব্দ করা হয় ।

এবং এই সময় তিন জনকে গ্রেফতার করা হয়, গ্রেফতারকৃতরা হলেন,শাহ মোঃ আশিকুর রহমান (৩৮) পিতা মৃত আব্দুল মজিদ শেখ সাং মালিফা থানা সুজয় নগর, জেলা পাবনা ,মোঃ সোহেল রানা (২৫) পিতা মৃত মুজিবুর রহমান শেখ সাং মোবারকপুর থানা আমিনপুর,জেলা পাবনা, মোঃ শামীম রেজা(৩৫) পিতা মৃত সামসুর রহমান সাং দূর্গাপুর,জেলা পাবনা।

এ সময় আরো জব্দ করা হয়,৭৫ বস্তা জিরা যার প্রতি বস্তায় ৩০ কেজি করে মোট ২২৫০ কেজি,১৩২ বস্তা মসুরের ডাল ,যার প্রতি বস্তায় ২৫ কেজি করে মোট ৩৩০০ কেজি,৬ বস্তা ইসুব গুলের ভূসি বিভিন্ন প্যাকেটে মোট ৬৩২ কেজি,আজওয়া(খেজুর) বিভিন্ন প্যাকেটে সাড়ে ৩০ কেজি, লইট্যা শুটকী সাড়ে ৩২ কেজি।

বিষয়টি নিশ্চিত করেন, মানিকগঞ্জ আঞ্চলিক কমান্ডার সিনিয়র এএসপি উনু মং।