মানিকগঞ্জ সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নের পানিশাইল স্কুল মাঠে নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ

Loading

নিজস্ব প্রতিবেদক ঃ মানিকগঞ্জ সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নের পানিশাইল স্কুল মাঠে নিজ অর্থায়নে হত-দরিদ্রদের মাঝে ত্রান দিলেন, চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন মোল্লা ও জামির্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শাজাহান মেম্বার ।আজ বুধবার (১৫ই এপ্রিল) বিকেলে মানিকগঞ্জ সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নের পানিশাইল স্কুল মাঠে ১৫০ জন দুস্থ্য, অসহায় মাঝে এই ত্রাণ বিতরণ করা হয় । ত্রাণ বিতরণ কালে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন মোল্লা বলেন ,কোভিড-১৯ – করোনা ভাইরাস থেকে নিজের কি ভাবে সুরক্ষা রাখা যায় এ বিষয়ে সকল কে অবগত করেন । তিনি আরো বলেন বর্তমানে এশিয়ার বিভিন্ন দেশে এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে আপনি এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন। আমরা আপনাদের সব সময় পাশে আছি থাকবো ।এবিষয়ে ১ নং ওয়ার্ডের শাজাহান মেম্বার বলেন , বিশ্বব্যাপী করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করেছে । প্রাণঘাতী করোনা ভাইরাস বাংলাদেশে যেন ভয়াবহ আকার ধারণ না করে সেজন্য নানা পদক্ষেপ নেয়া হচ্ছে সরকারের পক্ষ থেকে ।

উক্ত ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন পানিশাইল ২ নং ওয়ার্ডের মোতালেব মেম্বার , কাউন্সিলার শাহানাজ পারভিন , শাহিনুর রহমান সেন্টু যুগ্মসাধারণ সম্পাদক সিংগাইর উপজেলা আওয়ামী যুবলীগ সহ আরো অনেকেই ।

অপরদিকে নিজ উদ্যগে ১৫০ দুস্থ্য, অসহায় দের মাঝ ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রমে সকল দুস্থ্য, অসহায় ব্যক্তি খুশি , জানা যায় করোনার প্রকোপ শেষ না হওয়া পর্যন্ত তাদের কার্যক্রম অব্যহত থাকবে ।