রাণীশংকৈলে আওয়ামী লীগের শোকর‌্যালি ও সভা

Loading

হুমায়ুন কবির রাণীশংকৈল প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জাতীয় শোকদিবস ১৫ আগস্ট উপলক্ষে মাসব্যাপি কর্মসূচির আওতায় ০১ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মিরা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে সমবেত হয়।

এখানে তারা সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটার নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন। এরপর মিলাদ শেষে আ’লীগ সিনিয়র সহ-সভাপতি সফিকুল আলম ও যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাকীর নেতৃত্বে একটি শোক র‌্যালি বের করা হয়। পরে শিবদিঘিতে সহ-সভাপতি আব্বাস আলির সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা ছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সফিকুল আলম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্যা আনিসুর রহমান বাকী, উপজেলা আওয়ামী লীগ সদস্য বাবর আলী, উপজেলা আওমী লীগের সহ-সভাপতি মোশারফ হোসেন বুলু, উপজেলা আওয়ামী লীগ সদস্য মামুনুর রশীদ এলবাট, যুবলীগ নেতা শাহনেওয়াজ, উপজেলা আ’লীগ ধর্ম বিষয়ক সম্পাদক জমির উদ্দিন ও উপজেলা আওয়ামী সদস্য আব্দুল বারী প্রমুখ। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা লীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

সভায় আগষ্ট মাস ব্যাপি উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌর সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের জন্য সংশ্লিষ্ট নেতাকর্মিদের উদ্যোগ গ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়।