রাণীশংকৈলে প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের মাঝে শতাধিক কম্বল বিতরণ

Loading

হুমায়ুন কবির,রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ সমগ্র উত্তরবঙ্গের ন্যায় প্রচন্ড শীতে কাবু যখন রাণীশংকৈলবাসীও ঠিক সেই মুহুর্তে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৮ জানুয়ারি শনিবার দুপুরে, আলী আকবর এমপি ক্রীড়া একাডেমির উদ্যোগে একাডেমির প্রতিষ্ঠাতা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য- সেলিনা জাহান লিটা রানীশংকৈল প্রতিবন্ধী স্কুল চত্বরে প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের মাঝে শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ, আ’লীগ নেতা ও প্রধান শিক্ষক বাবর আলী, যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান মোস্তা, সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাবিব ডন, একাডেমির ক্রীড়া সম্পাদক ও কোচার মানিক হোসেন, প্রতিবন্ধী স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাকিব হাসান প্রমুখ।

কম্বল পেয়ে শীতার্তরা অনেক উপকৃত হয়েছে বলে জানান জৈনেক প্রতিবন্ধী অভিভাবক। এ ব্যপারে এমপি লিটা বলেন, এ কার্যক্রম অব্যাহত থাকবে, আমি প্রতিবন্ধী ও গরীর মানুষের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে আসছি এবং আজীবন এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।