রাণীশংকৈলে মহান ২১ শে ফেব্রুয়ারি পালিত

Loading

হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মহান ২১শে ফেব্রুয়ারি-জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মঙ্গলবার বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের প্রথম প্রহরে উপজেলা প্রশাসন ও পরিষদ,পৌরসভা, থানা পুলিশ, প্রেসক্লাব, আওয়ামী লীগ, বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা- সামাজিক- রাজনৈতিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ভাষা শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান, ইউএনও, এসিল্যান্ড, এএসপি সার্কেল, মিডিয়াকর্মিসহ অনেকে উপস্থিত ছিলেন।

সকালে একই মাঠে  ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে প্রথমেই স্থানীয় শিল্পীরা মনোঞ্জ সংগীত পরিবেশন করেন। এরপর ২১এর উপর আলোচনা সভায় বক্তব্য দেন- সাবেক সাংসদ ইয়াসিন আলী, ভাইসচেয়ারম্যান শেফালী বেগম, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন,ওসি গুলফামুল ইসলাম, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও ফারুক আহম্মেদ প্রমুখ।

এছাড়াও বিভিন্ন শ্রণি পেশার মানুষ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মধ্যে চিত্রাংকন,আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।