রানীশংকৈলে গোদরোগ বিষয়ক সামাজিক উদ্বুদ্ধকরণ সভা

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে গোদরোগের উপর সামাজিক গুরুত্ব ও গণসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।

“গোদরোগে যত্ন নিলে বিকলাঙ্গতা থেকে মুক্তি মেলে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে লেপ্রা বাংলাদেশ এবং ফাইলেরিয়াসিস নিমৃল, কৃমি নিয়ন্ত্রণ ও ক্ষুদ্র ডাক্তার কার্যক্রম, রোগ নিয়ন্ত্রণ শাখা, স্বাস্থ্য অধিদপ্তর , এসবের যৌথভাবে বাস্তবায়ন ও এসেন্ড প্রকল্প, ইউকেএইড এর আর্থিক ও কারিগরি সহায়তায় এ উদ্বুদ্ধকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে স্বাস্থ্য কমপ্রেস সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচ এ আব্দুস সামাদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার মোকছেদুর রহমান প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সামাজিক- রাজনৈতিক ব্যক্তিবর্গ, স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন কর্মকর্তা কর্মচারি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।