রানীশংকৈলে ছাত্রী ধর্ষণের আলোচিত ঘটনায় অভিযুক্ত তৌহিদুল আটক

Loading

হুমায়ুন কবির, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযুক্ত পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার অপারেটর (শিক্ষক) তৌহিদুল ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করে আটকের নির্দেশ দেন।

সোমবার (১৪ মার্চ) দুপুরে রাণীশংকৈল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস রমেশ কুমার ডগার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তৌহিদুল ইসলাম। তবে বিচারক আবেদন বাতিল করে তৌহিদুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তৌহিদুল ইসলাম রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের নুর ইসলামের ছেলে এবং রাণীশংকৈল পাইলট হাইস্কুলের কম্পিউটার অপারেটর ছিলেন। এর আগে গত ৫ মার্চ তৌহিদুল ইসলামকে আসামি করে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেইদিন তৌহিদুল ইসলামের বিচারের দাবিতে স্কুলের ছাত্র-ছাত্রীরা পৌরশহরে মানববন্ধন করেন। সেই সঙ্গে তারা অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে ইউএনও এবং স্কুল কর্তৃপক্ষের কাছে স্মারকলিপি দেয়।

এর পর আরো একবার আন্দোলন করে শিক্ষার্থী ও অভিভাবকরা। সর্বশেষ ১৩ মার্চ তৌহিদুল ইসলামকে গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ করে শিক্ষার্থীরা। এতে প্রশাসন ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন । অবশেষে জেলা আদালতে জামিন নিতে গেলে আটক হয় অভিযুক্ত তৌহিদুল ইসলাম ।