শিবগঞ্জের মাসুদপুর সীমান্তে বিএসএফের গুলিতে দুইজন চোরাচালানী নিহত ও ১৪ জন গুলিবিদ্ধ

Loading

চাঁপইনবাবগঞ্জ শিবগঞ্জের মাসুদপুর সীমান্তে বিএসএফের গুলিতে দুইজন চোরাচালানী নিহত ও মামুন সহ ১৪জন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়ে গোপনে চিকিৎসাধীন রয়েছে বলে অভিযোগ উঠেছে।

এলকাবাসী ও নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে মঙ্গলবার রাত আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ননের মাসুদপুর সীমান্তর ৪/৫ ১এস নং পিলার এলাকা দিয়ে একদল চোরাচালানী ফেনসিডিল আনতে ভারতের শোভাপুর ক্যাম্প এলাকা দিয়ে ভারতে প্রবেশ করলে ভারতের শোভাপুর ক্যাম্পের বিএসএফরা টের পেয়ে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই দুই জন নিহত হয়।

নিহতরা হলো মনাকষা ইউনিয়নাধীন তারাপুর মড়লপাড়া গ্রামের কালু মন্ডলের ছেলে হিল্লোল ওরফে মিলন(২৭) ও একই ইউনিয়নের আলহাজ আফসার আলির ছেলে সেনারুল ইসলাম সেনা(৩২)।নিহতদের মধ্যে মিলনের লাশ ঝড়– ডিলারের আম বাগানে পড়ে আছে। সেনারুল ইসলামের লাশের কোন খোঁজ পাওয়া যায়নি বলে এলাকাবাসী জানান। তবে অন্য একটি গোপন সুত্রে জানা গেছে সেনারুলের লাশ বিনোদপুর খাসের হাট এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে আছে এবং এ সংবাদ লিখা পর্যন্ত লাশ গ্রহন করতে খাসের হাট যাচ্ছেন বলে এলাকার ইব্রাহিম জানান। আহতদের মধ্যে একই ইউনিয়নের গোপালপুর গ্রামের মর্তৃজার ছেলে মামুন(২৪) গুলিবিদ্ধ হয়ে গোপনে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মনাকষা ইউপির ৮নং ওয়ার্ড সদস্য সমীর উদ্দিন ও ৯ নং ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান হাবিল সেনারুল ও মিলনের নিহতের সংবাদ নিশ্চিত করে বলেন এরা ফেনসিডিল ব্যাবসার সাথে জড়িত ছিল।তারা আরো বলেন ভোররাতে কয়েকরাউন্ড গুলির শব্দ শুনা গেছে।অন্যদিকে মিলনের পারিবারিক সুত্রে জানা গেছে তার দুই ভাই সুমন ও শামীম ও অজ্ঞাত আরো একজনকে মাসুদপুর বিওপির বিজিবির সদস্যরা ফেনসিডিল ব্যবসায়ী হিসাবে আটক করেছে ।এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল সাজ্জাদ সারওয়ার জানান, ঘটনাটি শুনেছি।আমরা খোঁজ নিয়ে পরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানাবো যে নিহতরা গত রাতে মাসুদপুর বিওপির বিজিবির হাতে আটক তিনজন ফেনসিডিল ব্যবসায়ীদের আত্মীয় কিনা ।