সাভারের তেঁতুলঝোড়ায় ১৫ টাকা দরে’ চাল বিতরণ শুরু ( ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ”এই প্রতিপাদ্যের আলোকে সাভারের তেঁতুলঝাড়া ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচি চাল বিতরণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর, জয়নাবাড়ী স্কুল ঈদগাহ মাঠে ইউনিয়নের ৬১৩ জন কার্ড ধারীর মাঝে ১৫ টাকা কেজি দরে প্রতিজনকে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ সময় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝাড়া ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব ।

প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, বর্তমান সরকার দুস্থ অসহায়দের জন্য কাজ করে যাচ্ছেন তারি ধারাবাহিকতায় কার্ডধারীর মাঝে ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি করে চাউল বিতরণ শুরু হয়েছে।

বিতরণ চলাকালীন সময়ে বক্তারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী উপজেলার নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হিসাবে মনজুরুল আলম রাজীবকে নির্বাচিত করার জন্য সকলের কাছে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়নের সচিব আবুল কালাম আজাদ, ইউপি সদস্য ফিরোজ কাজল, শাহ আলম, পলাশ, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুমন, আওয়ামী যুবলীগের অসংখ্য নেতা কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

১৫ টাকা কেজি ধরে চাল পেয়ে সন্তোষ প্রকাশ প্রকাশ করেছেন উপকার ভোগীরা ।