সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে বিনামূল্যে ৩ দিনের ‘১ মিনিটের ঈদ বাজার শুরু(ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: প্রতি বছরের মতোই এবারও ঈদের আনন্দকে ভাগাভাগি করতে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে তিন দিনব্যাপী ১ মিনিটের ঈদ বাজার শুরু হয়েছে ।

সোমবার ১৭ই এপ্রিল দুপুরে মরহুম ওয়াসিম উদ্দিনের নিজ বাসভবন-তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবে বাসভবনের সামনে বিনা মুল্যে এই ১ মিনিটের ঈদ বাজারের আয়োজন করা হয়েছে ।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের আয়োজনে এই ঈদ বাজারে দুস্থ অসহায় পরিবারের জন্য ,জুতা থেকে শুরু করে সকল বয়সের পুরুষ,মহিলা ও বাচ্চাদের জন্য ছিল বিনামূল্যে কেনাকাটার সুযোগ ।

এই ঈদ বাজারে প্রতিটি স্থানে ছিল অস্থায়ী বিভিন্ন স্টল , যা থেকে নতুন জামা কাপড়,শার্ট, শাড়ি, লুঙ্গি,জুতা সহ ছিল খাদ্য সামগ্রী পোলাওয়ের চাল, তেল, দুধ, শেমাই,চিনি, আলু, পেয়াজ,দেশী মুরগী সহ নানান উপকরণ।

এসময় ফখরুল আলম সমর বলেন, ঈদ আনন্দ ভাগাভাগি করতে, ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন পক্ষ থেকে দুস্থ অসহায় মাঝে খাবার দেবার পাশাপাশি মুখে হাসি ফোটানোর জন্য বিনামূল্যে এই আয়োজন।

বিনামূলে ঈদের জামা কাপড় ও খাদ্য সামগ্রী পেয়ে আনন্দে আত্মহারা সমাজের নানা বয়সী অসহায়রা।

আজ প্রায় সহশ্রাদিক পরিবার মাঝে নতুন জামা কাপড় সহ ঈদ সামগ্রী দেওয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের , আওয়ামী লীগ, ছাত্রলীগ যুবলীগ , স্বেচ্ছাসেবক লীগ, হকার্স লীগ সহ স্থানীয় সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ ।