সিংগাইরে ফসলি জমির মাটি কাটার অভিযোগে ট্রাক সহ গ্রেফতার ৮

Loading

স্টাফ রিপোর্টারঃ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নে অবৈধভাবে মাটি কাটার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৪ টি ট্রাকসহ আট জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন,জসিম(৩৫), পিতা-মৃত মোহাম্মদ আলী, সাং-বলিয়ারপুর, মোঃ মেহেদী (২০), পিতা-মোঃ জুলু হোসেন, সাং-বেগুনবাড়ী আমিন বাজার, মোঃ মল্লিক চাঁন (৬০), পিতা-মৃত মফিজ উদ্দিন, সাং-রাজাঘাট, মোঃ শরিফুল ইসলাম(১৮), পিতা-মোঃ আমিন মোল্লা, সাং-বেগুনবাড়ী আমিন বাজার, সর্ব থানা- সাভার, জেলা-ঢাকা, মোঃ কামরুল ইসলাম(২৬), পিতা-মৃত কফিল উদ্দিন মিস্ত্রী, সাং-সুলতানপুর,থানা-কাপাসিয়া, জেলা-গাজীপুর, মোঃ শাকিল (২৬), পিতা-মোঃ সাইদুল ইসলাম, সাং-বিবিরচর, থানা-নকলা, জেলা-শেরপুর, মোঃ নাসির উদ্দিন (৩৩), পিতা- মৃত ফারুক মিয়া, স্থায়ী: সাং-দৌলতপুর, থানা-বাঙ্গরা বাজার, জেলা-কুমিল্লা, এ/পি-সাং-রানা ভোলা,থানা-তুরাগ, জেলা- ঢাকা,মোঃ আবুল হোসেন (৫৫), পিতা-মৃত মহির উদ্দিন, মাতা-মৃত আলেয়া খাতুন, সাং-হাতনী, থানা-সিংগাইর,জেলা-মানিকঞ্জ।

একটি প্রেস ব্রেফিং এর মাধ্যমে দুপুরে এ তথ্য নিশ্চিত করেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম।
শনিবার (১৩ এপ্রিল)জামির্তা ইউনিয়নে বিভিন্ন জায়গায় অবৈধভাবে মাটিকাটার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে, রামচন্দ্রপুর খালের পাশের জমির মাটি কাটার সময়, তাদেরকে আটক করা হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, অবৈধভাবে মাটি কেটে ইটভাটাসহ বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল একটি ভূমিখেকো চক্র।

গতকাল অভিযান পরিচালনা করে ৮ জনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। মাটি বহনকারী ৪ টি ট্রাক আটক করে সড়ক ও পরিবহন আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।