সিঙ্গাইর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

Loading

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু। বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে তার সরকারি অফিস কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ১২ ডিসেম্বর বিদায়ী ইউএনও দিপন দেবনাথের কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু। তিনি বিসিএস ক্যাডারের ৩৪ তম ব্যাচের কর্মকর্তা। এর আগে কিশোরগঞ্জ জেলার কমিরগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে কর্মরত ছিলেন পলাশ কুমার বসু।

মতবিনিময় সভায় ইউএনও পলাশ কুমার বসু বলেন, সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশের উন্নয়ন ও ভাবমূর্তি উজ্জ্বল করতে সাংবাদিকদের ভূমিকা পালন করতে হবে। সব সময় সবার জন্য ইউএনও’র দরজা খোলা থাকবে। সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত সিঙ্গাইর গড়তে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি মোবারক হোসেন, যুগ্ম-আহ্বায়ক মাইটিভির বাদল হোসাইন, সদস্য সচিব দৈনিক আজকের পত্রিকার সুজন মোল্লা, সদস্য পৃথিবী প্রতিদিন সম্পাদক এফএম ফজলুল হক, বাংলা টিভির রেজাউল করিম, দৈনিক আমাদের সময়ের অ্যাডভোকেট মশিউর রহমান শামীম, ৭১ বাংলা টিভির আবুল কালাম আজাদ বিপ্লব, দৈনিক আলোকিত সকালের অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন সায়েম, জেটিভির আ: গফুর, অনলাইন নিউজ পোর্টাল জনশক্তির সম্পাদক জসিম উদ্দিন সরকার, তরুনকণ্ঠের মাহমুদুল হাসান, দৈনিক আমার সংবাদের হাবিবুর রহমান রাজিব, দৈনিক চিত্রমেলা সম্পাদক মিজানুর রহমান, এশিয়ান টিভির ইমরান হোসেন, দৈনিক অধিকারের মিলন মাহমুদ, দৈনিক ভোরের বাণীর মো. মামুন হোসাইন, দৈনিক প্রতিদিনের বাংলাদেশের আতিকুর রহমান ও দৈনিক প্রলয়ের আমিনুর রহমান।

এছাড়াও সভায় আনন্দ টিভির মোশারফ হোসেন মোল্লা, আইপি টিভি মুভি বাংলার সানোয়ার হোসেন, দৈনিক বসুন্ধারার মুস্তাফিজুর রহমান মুকুল ও দৈনিক রুদ্র বাংলার জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।