ইউপি সদস্যের কান্ড তালতলীতে ঘর ভাংচুর করে জায়গা দখল ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন ।

Loading

মৃধা শাহীন শাইরাজ,তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে ভোগদখলীয় জায়গা জোড়জবরে দখল করতে গিয়ে ইউপি সদস্য কাজী মহিবুল্লাহ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে দোকানঘর ভাংচুর করে। উপজেলার নিশানবাড়ীয়া এলাকার কয়লা ভিত্তিক তাপ বিদ্যুত কেন্দ্র সংলগ্ন এলাকার মৃত নুরুল হকের পুত্র হারুন হাওলাদার শনিবার দুপুরে তালতলী প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে জানা যায়, ওই এলাকার নুরুল হক হাওলাদার পার্শ্ববর্তী জয়ালভাঙ্গা এলাকার নূরু দোকান্দারের কাছ থেকে প্রায় ৩০ বছর আগে ওয়াপদা বেড়ীবাঁধের ভিতরের এ জমিটুকু ক্রয় করে বসবাস করে আসছে। নুরুল হক হাওলাদার গত ২০১৩ইং সালে মৃতু বরন করার পর তার পুত্রদ্বয়রা ওই বাড়ীতেই বসবাস করে আসছে। বর্তমানে পার্শ¦বর্তী ওয়ার্ডের প্রভাবশালী মেম্বর কাজী মহিবুল্লাহ ওই জমি দাবী করে লাঠিয়াল বাহিনী নিয়ে বসবাসরত মৃত নুরুল হকের স্ত্রী, পুত্র ও পুত্রবধুরদের মারধর করে তাদের দোকানঘর ভেঙ্গে ফেলে।

এসময় হারুন থানায় খবর দিলে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান হাওলাদার বলেন, ৩০বছর আগে ওই জমি নূরু দোকান্দারের কাছ থেকে নুরুল হক ক্রয় করে বসবাস করে আসছে। ৬বছর আগে নুরুল হক মারা গেলেও তার স্ত্রী পুত্র ওই বাড়ীতেই রয়েছে।

এ ব্যাপারে কাজী মহিবুল্লাহর সাথে মোবাইলে যোগাযোগ করলে ওই জমি তার বলে সে দাবী করেন। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। হারুন হাওলাদারের লিখিত অভিযোগটি তদন্তাধীণ রয়েছে।