ঝালকাঠিতে শ্বাসকষ্ট নিয়ে শিক্ষার্থীর মৃত্যু

Loading

ঝালকাঠির নলছিটি উপজেলার এসএসসি দেয়া এক শিক্ষার্থী মারা গেছে। সোমবার (২০ এপ্রিল) সকালে বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে তার মৃত্যু হয়।

ছাত্রীটির স্কুল শিক্ষক মিলনকান্তি দাস সময় নিউজকে জানান, ১৬ বছরে ওই কিশোরী বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সোমবার ভোরে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করেন।

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মুনীবুর রহমান জুয়েল সময় নিউজকে বলেন, হৃদক্রিয়া বন্ধে মেয়েটির মৃত্যু কারণ বলেই আমারা প্রাথমিক ধারণা করছি। তবে বর্তমান পরিস্থিতিতে সে করোনায় আক্রান্ত হয়েছিল কি না-তা নিশ্চিত হতে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নমুনা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে জানিয়ে ডা. মুনীবুর রহমান জুয়েল বলেন, রিপোর্ট আসলেই বিষয়টি নিশ্চিত হতে পারব।
ছাত্রীটির স্কুল শিক্ষক মিলনকান্তি দাস আরও জানান, ফেব্রুয়ারিতে শুরু হওয়া এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করার কথা ছিল চলতি এপ্রিল মাসের প্রথম সপ্তাহে।

কিন্তু করোনা সঙ্কটে এসএসসির ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। ছাত্রীটির মৃত্যুতে শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে জানিয়ে শিক্ষক মিলনকান্তি দাস বলেন, নলছিটি পৌর শ্মশানে ছাত্রীটির শেষকৃত্য অনুষ্ঠিত হবে।