ধামরাইয়ে সরকারি রাস্তা কেটে প্রকল্পহীন নতুন রাস্তা তৈরি।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই উপজেলায় রোয়াইল ইউনিয়নের ফরিঙ্গা গ্রামের মধ্যপাড়া মসজিদ থেকে ফরিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সরকারি রাস্তাটির ইট সলিং কেটে অবৈধ ভাবে নিজ সার্থে নতুন রাস্তা তৈরি করলেন একই এলাকার মিজান মোল্লা,ওয়াসিম মোল্লা ও ইয়াকুব মোল্লা।

এতে ঔ গ্রামের আব্বস আলীর বাড়ি সহ প্রায় ২০ টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ হয়ে যায়। সরোজমিনে গিয়ে যানা যায়,মিজান মোল্লা আব্বাস আলীর কাছে রাস্তা বাবত ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকার করেন আব্বাস আলী, এতে ক্ষিপ্ত হয়ে তার চলাচলের রাস্তা বন্ধ করে দেন এবং কৌশলে তার বাড়ির পিছনের রাস্তার মাটি জোর করে কেটে নিয়ে প্রকল্পহীন নতুন রাস্তা নিজ স্বার্থে তৈরি করে।

এ ব্যাপারে ৭নং ওয়ার্ডের মেম্বার সরোয়ার মোল্লা বলেন,এটা আমার ওয়ার্ড এটা কোন প্রকল্পের কাজ এবং কিভাবে কাজ করছে তা আমি জানিনা,এ কথা বলাতেই মিজান মোল্লা গং সরোয়ার মেম্বার কে বিভিন্ন ভাবে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে চেয়ারম্যান সামছুদ্দিন মিন্টু বলেন
এটা কোন প্রকল্পের কাজ না আমি মৌখিক ভাবে তাদের রাস্তা করার অনুমতি দিয়েছি। তবে রাস্তা খুঁড়ে অন্য রাস্তা তৈরি করার অনুমতি দেই নাই।

মাটি সংকটের কারনে হয়তো পুরাতন রাস্তা কেটে নতুন রাস্তা করা হয়েছে, তিনি বলেন নতুন রাস্তার প্রকল্প নেয়া হচ্ছে আর কাটা রাস্তাটি মাটি দিয়ে ভরে দেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম বলেন এ বিষয়ে লিখিত একটি অভিযোগ পাওয়া গেছে তবে তদন্ত করে পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হবে।