মাগুরার শ্রীপুরে গাঁজার গাছসহ যুবক আটক ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর থানা পুলিশ উপজেলার দূর্গাপুর গ্রাম থেকে গাঁজার গাছসহ ওবায়দুল মিয়া (২২) নামে এক যুবককে আটক করেছে ।

শ্রীপুর থানার পুলিশ জানান, থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান গোপন সোর্সের মাধ্যমে জানতে পারেন যে, উপজেলার দূর্গাপুর গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র ওবায়দুল মিয়া তার বাড়ির আঙ্গিনায় গাঁজার গাছ রোপন করে লালন-পালন করা হচ্ছে ।

এ সংবাদের ভিত্তিতে ওসি’র নির্দেশে মঙ্গলবার রাতে শ্রীপুর থানার এস,আই রাসেল ও এস,আই শাহারিয়ার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ওবায়দুলের বাড়িতে অভিযান পরিচালনা করেন। অভিযানের একপর্যায়ে পুলিশ তার বাড়ির আঙ্গিনার এক কোণে রোপনকৃত একটি গাঁজার গাছ দেখতে পান। গাছটি দেখামাত্রই পুলিশ ওবায়দুলকে গাঁজার গাছসহ আটক করতে সক্ষম হন । এ ব্যাপারে শ্রীপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি নিয়মিত মামলা হয়েছে। মামলা নং-১১ ,তাং ১৮/০৯/২০১৯ ।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলেন, যেখানে গাঁজা সেবন,গাঁজা বিক্রি আইনত দন্ডনীয় অপরাধ । সেখানে গাঁজার গাছ লাগায়ে গাঁজা উৎপাদন করা আরোও বড় ধরনের আপরাধ। যে অপরাধে তাকে আটক করে গতকাল বুধবার দুপুরে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে।