সিংগাইরে পৃথক অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আপন দুই ভাইকে আটক করেছে পুলিশ

Loading

স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের সিংগাইরে পৃথক অভিযানে ১৫০ পিস ইয়াবা মাদক সহ আপন দুই ভাইকে আটক করেছে সিংগাইর থানা পুলিশ।

মঙ্গলবার (১১ জুলাই) রাত আনুমানিক রাত ১১ দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিংগাইর থানার ধল্লা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই, তারিকুল ইসলাম এর নেতৃত্বে , কনস্টেবল সাদিক, সোহেল ও আশিকের সহযোগিতায় মাদকবিরোধী পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে হাতেনাতে লেবু মিয়ার কাছ থেকে ৫০ পিস পলিথিনের প্যাকেট মোড়ানো

ও লেগু মিয়ার কাছ থেকে ১০০ পিস ইয়াবা মাদক পলিথিনের প্যাকেট মোড়ানো মোট ১৫০ পিস সহ দুইজনকে গ্রেফতার করেন ।

এ বিষয়ে ধল্লা ফাঁড়ির ইনচার্জ এস আই, তারিকুল ইসলাম বলেন , সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম স্যারের দিকনির্দেশনায় , আমরা গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযানটি পরিচালনা করে মোট ১৫০ পিস ইয়াবা সহ আসামীকে ধরতে সক্ষম হই ‌।

এ বিষয়ে তিনি আরো বলেন, আসামিরা আপন দুই ভাই মাদক ব্যবসায়ী লেবু মিয়া ও মেগু মিয়া ধল্লা ইউনিয়নের ফোর্ড নগর এলাকার মৃত ওয়াহেদ মিয়ার ছেলে। তারা লোক চক্ষুর আড়ালে থেকে বিভিন্ন দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা পরিচালনা করে এলাকার যুব সমাজ কে নষ্ট করে আসছে, তাদেরকে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে, ধল্লা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে ।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম এ বিষয়ে বলেন , তারা অবৈধ মাদক ইয়াবা দীর্ঘদিন যাবত নিজ এলাকাসহ অন্যান্য এলাকায় লোক চক্ষুর আড়ালে ব্যবসা করে আসছিলেন । অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করা হয়েছে, তাদেরকে নিয়মিত মাদক মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হবে।